ব্রেকিং নিউজ

সখীপুরে সন্ত্রাসী হামলার শিকার আবুল হাশেম দূর্জয়

নিউজ টাঙ্গাইল ডেস্ক: সখীপুরে মানবাধিকার কর্মী আবুল হাশেম দূর্জয়ের সন্ত্রাসী হামলার শিকার হ‌য়েছেন। শনিবার রা‌তে টাঙ্গাই‌লের সাংবা‌দিক প‌রিচ‌য় দিয়ে ক‌য়েকজন সন্ত্রাসী কালমেঘা নাগের চালা বাজারে ডে‌কে নি‌য়ে তার ওপর ব‌র্বোর‌চিত হামলা চালায়। হামলায় তার মাথা ফেটে যায় ও এক‌টি পা ভেঙে গেছে বলে তিনি জানান। বর্তমা‌নে তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

জানা যায়, আবুল হাশেম দুর্জয় সখীপুর উপজেলা প‌রিষদ নির্বাচনে বিকল্পধারা বাংলাদেশ মনোনীত কুলা মার্কায় চেয়ারম্যান প‌দে অংশগ্রহণ করেছিলেন। তিনি জাতীয় যুক্তফ্রন্টের সদস্য, নতুন প্রজন্ম জাতীয় ঐক্য পরিষদের আহ্বায়ক ও ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশন নামের মানবাধিকার সংস্থার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান। এছাড়াও তিনি পল্লী টিভির (আই‌পি টি‌ভি) স্থানীয় প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মুঠোফোনে আবুল হাশেম দূর্জয় জানান, গুরুতর আহত হওয়ায় ও ঢাকায় চিকিৎসা‌ধীন থাকায় তিনি এ বিষয়ে সখীপুর থানায় কোনাে অভিযোগ করার সুযােগ পাননি। তবে চিকিৎসা নেওয়ার পর আইনের আশ্রয় নেবেন বলে তি‌নি জানান।

সখীপুর থানার ও‌সি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির উদয় জানান, এ বিষ‌য়ে কেউ থানায় অভিযোগ করেননি। তবে অভিযােগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.