ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে গ্যাস সিলিন্ডারে মিললো ৩৭৫বোতল ফেন্সিডিল

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে রাবনা বাইপাস এলাকা থেকে প্রাইভেটকারের ভিতরে গ্যাস সিলিন্ডার থেকে ৩৭৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকার, মোবাইল ও টাকা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত প্রেস বিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন জয়পুরহাট জেলার বিষ্ণপুর এলাকার মো. বাবলু প্রামানিকের ছেলে মো. সাইদী (২২) ও মৃত মহির উদ্দিনের ছেলে মো. বাবলু প্রামানিক।

র‌্যাব কমান্ডার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার মাধ্যমে একটি প্রাইভেটকার আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে প্রাইভেটকারে থাকা ৩৭৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি বলেন, আসামীদের জিজ্ঞাসাবাদ করলে তারা অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডারের ভিতরে দীর্ঘদিন যাবত মাদক দ্রব্য ফেন্সিডিল নিয়ে টাঙ্গাইল জেলাসহ ভিবিন্ন জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.