ব্রেকিং নিউজ

কালিহাতীতে এক ব্যাংকার সহ নতুন করে  দুইজন করোনায় আক্রান্ত! নতুন সুস্থ ৫

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি:- টাঙ্গাইলের কালিহাতীতে নতুন করে আরও দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তারা হলেন, সোনালী ব্যাংক কালিহাতী সদর শাখার প্রিন্সিপাল অফিসার প্রতিমা ধর (৩২) এবং কালিহাতী পৌরসভার সাতুটিয়া গ্রামের রেদোয়ান আল খালিদ (২৪)। এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩ জনে। এদিকে বৃহস্পতিবার (২ জুলাই) নতুন করে আরও ৫ জন সুস্থ হয়েছেন। তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে।

তারা হলেন, উপজেলার নারান্দিয়া ইউনিয়নের ঘড়িয়া গ্রামের বন্যা আলম,সহদেবপুর ইউনিয়নের আকুয়া গ্রামের রফিকুল ইসলাম, কালিহাতী পৌরসভার কালিহাতী মুন্সিপাড়া গ্রামের ইয়াছার হোসেন সিদ্দিকী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটি (ল্যাব) রেজাউল ইসলাম ও এসএসএন জাহাঙ্গীর আলম। এ নিয়ে এ উপজেলায় মোট সুস্থতার সংখ্যা দাঁড়ালো ১৯ জনে।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইদুর রহমান।

আক্রান্ত ওই ব্যাংকের প্রিন্সিপাল অফিসারের সাথে মুঠোফোনে কথা বলে জানা যায়, গত ২৬ জুন তার জ্বর,কাশি,বমি এবং পাতলা পায়খানা শুরু হলে ২৭ জুন কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তার করোনা ভাইরাসের পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসলে কর্তৃপক্ষ গত ২৮ জুন তার নমুনাটি সংগ্রহ করে ঢাকায় পাঠিয়ে দেন।

নমুনা দেওয়ার পর হতেই তিনি নিয়মিত ব্যাংকে গিয়ে সকল কাজ- কর্ম করেছেন। পরে ২ জুলাই সকালে তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। তার বর্তমানে কাশি রয়েছে। এবং ব্যাংক সংলগ্ন ভাড়া বাসায় রয়েছেন।

আক্রান্ত অপরজন রেদোয়ান আল খালিদের সাথে মুঠোফোনে কথা বলে জানা যায়, তিনি গত ২২ জুন তার কর্মস্থল ঢাকা মতিঝিলে যান এবং বাইরে খাবার খান।

গত ২৪ জুন তার ডায়রিয়া শুরু হলে তার নিজ গ্রাম কালিহাতী পৌরসভার সাতুটিয়া চলে আসেন এবং সুস্থ হয়ে গত ২৭ জুন কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তার করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার জন্য দিয়ে আসলে কর্তৃপক্ষ তার নমুনাটি সংগ্রহ করে ঢাকায় পাঠিয়ে দেন। পরে ২ জুলাই সকালে তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। দুজনেই নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে থাকবে বলেও জানা গেছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.