ব্রেকিং নিউজ

জুনে গাজীপুরে করোনা রোগী বেড়েছে প্রায় দ্বিগুণ

গাজীপুরে করোনা সংক্রমণ শুরুর পর থেকে মে মাস পর্যন্ত করোনায় আক্রান্ত রোগী ছিল ১ হাজার ২৪৯ জন। জুন মাস শেষে আক্রান্ত রোগীর সংখ্যা হয়েছে ৩ হাজার ৫২৩ জন।

শুধু জুন মাসে করোনা রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ২৭৪ জন। যা পূর্বের সময়গুলোর চেয়ে জুন মাসে আক্রান্ত বেড়েছে প্রায় দ্বিগুণ।

গাজীপুরের সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামানের দেওয়া (১জুন ও ১জুলাই) তথ্যের তুলানামূলক পরিসংখ্যানে এ চিত্র পাওয়া গেছে।

এছাড়া, মে মাস পর্যন্ত জেলায় মৃতের সংখ‌্যা ছিল ৬ জন, যা জুন শেষে বেড়ে হয়েছে ৪৩ জন। একইভাবে মে পর্যন্ত সুস্থের সংখ্য ছিল ২৮০, যা বেড়ে জুন শেষে হয়েছে ১ হাজার ২৫ জন এবং মে পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছিল ১০ হাজার ৬৮৭ জনের আর জুন শেষে পরীক্ষা করা হয়েছে ২৪ হাজার ১৯০ জনের।

জেলা সিভিল সার্জন অফিসের তথ্য অনুসারে, মে পর্যন্ত গাজীপুর সদর উপজেলায় (সিটি করপোরেশনসহ) করোনা আক্রান্ত ছিল ৮১৩ জন, জুন মাস শেষে বেড়ে হয়েছে ২১২১ জন।

একইভাবে কালিয়াকৈর উপজেলায় ছিল ১২৪ জন, বেড়ে হয়েছে ৪১৮ জন । কালীগঞ্জ উপজেলায় ছিল ১৪০ জন, বেড়ে হয়েছে ৩২৯ জন ; শ্রীপুর উপজেলায় ছিল ৮০ জন, বেড়ে হয়েছে ৪২১ জন; এবং কাপাসিয়া উপজেলায় ছিল ৯২ জন, বেড়ে হয়েছে ২৩৪ জন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.