ব্রেকিং নিউজ

মির্জাপুরে জোয়ারের পানির স্রোতে ভেঙ্গে গেল পাকা রাস্তা!

নিউজ টাঙ্গাইল ডেস্ক: কয়েকদিনের টানা বৃষ্টি ও জোয়ারের পানির প্রবল চাপ সৃষ্টি হওয়ায় টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের চরপাড়া এলাকা সংলগ্ন ধল্যা-আদাবাড়ির প্রধান পাকা রাস্তাটি শুক্রবার (০৩ জুলাই) ১২ টার দিকে জোয়ারের পানির স্রোতে ভেঙ্গে যায় বলে জানা গেছে। এতে চলাচল করতে অসুবিধায় পড়েছেন সাধারণ মানুষ।

মহেড়া ইউনিয়নের মেম্বার মো. শাহজাহান বকুল জানান, এলাকার পানি প্রবেশের সকল মুখ আটকা থাকায় জোয়ারের পানি বৃদ্ধি পেয়ে বেলা ১২ টার দিকে পানির প্রবল বেগে রাস্তাটির ৫০ ফিট অংশ ভেঙে যায়। বাঁশঝাঁড় ও আশপাশের গাছপালা ভেঙে পানির সাথে চলে যাচ্ছে। রাস্তায় শুরু হয়েছে ব্যাপক ভাঙন। মনে হচ্ছে এটি একটি নদীতে পরিণত হয়েছে। অনেক ক্ষতি হচ্ছে।

রাস্তা ভাঙনের ফলে উত্তরাঞ্চলের হাজারো জনগণের যাতায়াত ব্যবস্থা বন্ধ হয়ে গেছে। হঠাৎ করে জোয়ারের পানি এলাকায় প্রবেশ হওয়ায় আদাবাড়ি গ্রামের পশ্চিমপাড়া সন্ধ্যা নাগাদ প্লাবিত হওয়ারও আশঙ্কা রয়েছে।

এদিকে গত সাড়ে ৩ মাস পূর্বেও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) ধল্যা-আদাবাড়ি এই রাস্তাটি ২ফিট প্রশস্থসহ পুনঃনির্মাণ করেছে। জোয়ারের পানির চাপে রাস্তা ভাঙনের ফলে স্থানীয় এলাকাবাসীদের মধ্যে রাস্তার কাজের মান নিয়েও উঠছে নানা প্রশ্ন।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী আরিফুর রহমান বলেন, ওই পাকা রাস্তা ভেঙ্গে যাওয়ার বিষয়ে আমি জানি না তবে সরজমিনে তদন্ত করে খুব দ্রুত সময়ের মধ্যে রাস্তা মেরামতের ব্যবস্থা করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.