ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে চোরাই মোটরসাইকেলসহ  যুবলীগ নেতা আটক

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় চোরাই মোটরসাইকেলসহ এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার মোকনা বাজার বণিক সমিতি অফিসের সামনে থেকে তাকে মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আনিসুর রহমান আনোয়ার উপজেলার কোনড়া গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে ও মোকনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক।

শনিবার (০৪ জুলাই) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর থানা পুলিশ শুক্রবার রাতে উপজেলার মোকনা বাজারে অভিযান চালিয়ে বণিক সমিতি অফিসের সামনে থেকে আনোয়ারকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে নাগরপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জহিরুল আলম বাদী হয়ে আনোয়ারের বিরুদ্ধে মামলা করেন। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নাগরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্তগোপাল রাজবংশী পিন্টু বলেন, ব্যক্তির অপরাধ দল বহন করবে না। বিষয়টি জানার পর সাংগঠনিকভাবে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বলেন, মোটরসাইকেল চুরির মামলা যুবলীগ নেতা আনোয়ারকে গ্রেফতার করা হয়েছে। নাগরপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জহিরুল আলম বাদী হয়ে আনোয়ারের বিরুদ্ধে মামলা করেন। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.