ব্রেকিং নিউজ

নাগরপুরের সেই যুবলীগ নেতা বহিষ্কার

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের নাগরপুরে চোরাই মোটর সাইকেল সহ পুলিশের হাতে আটক সেই যুবলীগ নেতা মো. আনিসুর রহমান আনোয়ারকে বহিস্কার করা হয়েছে। দলীয় শৃংখলা ভঙ্গ, সংগঠন বিরোধী ও অনৈতিক কর্মকান্ডের অভিযোগে তাকে বহিস্কার করা হয়। তার বহিস্কারের বিষয়টি মঙ্গলবার সকালে সংগঠনের একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলার মোকনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মো.আনিসুর রহমান আনোয়ারকে গত শুক্রবার সন্ধ্যায় কেদারপুর বাজার থেকে চোরাই মোটর সাইকেল সহ তাকে আটক করে নাগরপুর থানা পুলিশ। তার বিরুদ্ধে একই থানায় মানব পাচারের পৃথক একটি অভিযোগ রয়েছে। গত ৫ জুলাই রবিবার একাধিক জাতীয় সংবাদ মাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রচার হলে রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়। ওই দিন বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাগরপুর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু, যুগ্ম আহবায়ক মাফুজ রানা এমবি ও শাহিনুর রহমান শাহিন স্বাক্ষরিত যুবলীগ নেতা আনোয়ারের বহিস্কারাদেশ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

এ প্রসঙ্গে নাগরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু বলেন, ব্যক্তির অপরাধ যুবলীগ বহন করবে না। বিষয়টি জানার পর সাংগঠনিক ভাবে তাকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.