ব্রেকিং নিউজ

সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজার করোনা পজেটিভ

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের সখীপুরে ‘মমতার দাওয়াই’ নামে খ্যাত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজার করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে।  গত বৃহস্পতিবার ইউএনওর স্বামী প্রকৌশলী ইসতিয়াক আহমেদও করোনা সংক্রমণ শনাক্ত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান আজ সকাল ১০টায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তবে সখীপুরে এ পর্যন্ত কোভিড-১৯ শনাক্তের সংখ্যা ৩৯।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আসমা আক্তার জানান, গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্বামীর করোনা শনাক্তের খবর নিশ্চিত হলে তিনি শুক্রবার তাঁর ছেলে, মা, গৃহপরিচারিকাসহ চারজন নমুনা দেন। আজ রোববার সকালে শুধু ইউএনও মহোদয়ের নমুনার ফলাফল পজেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, ইউএনও মহোদয়ের শরীরে এখনো জ্বর রয়েছে। খাবারের রুচি নেই। এছাড়াও তিনি খাবারের গন্ধ বুঝতে পারছেন না। তাঁর বাসায় অক্সিজেনের সিলিন্ডার পৌঁছে দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, এ পর্যন্ত উপজেলা থেকে ৫৯৩টি নমুনা পাঠানো হয়েছে। এরমধ্যে সবটিরই নমুনার ফলাফল পাওয়া গেছে। আজ সকালে আরও ৯জনের নমুনা পাঠানো হয়েছে। ইতিমধ্যে ১৪জন বাড়িতে থেকেই সুস্থ হয়েছেন। সখীপুর পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবুহানিফ আজাদ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বাকিরা বাড়িতেই আইসোলেশনে রয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.