টাঙ্গাইলে স্রোতে ভেঙ্গে পড়লো ব্রীজ; জনসাধারনের চলাচলে চরম দূর্ভোগ

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের নাগরপুরে বন্যার পানির স্রোতে ভেসে গেছে উপজেলার গয়হাটা-সিংজোড়া সড়কের ঘুণী খালের উপর স্থাপিত ব্রীজ। ফলে আশ পাশের ৬ গ্রামের জনসাধারনের চলাচলে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

বন্যার পানির প্রবল স্রোত মঙ্গল রাতে ওই ব্রীজটি ভেসে যায়। বুধবার দুপুরে ক্ষতিগ্রস্থ ব্রীজটি পরিদর্শন করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো.আতাউল গণি।

সরেজমিন ভেসে যাওয়া ব্রীজটি পরিদর্শনকালে টাঙ্গাইলের জেলা প্রশাসক জনসাধারনের আপদকালীন সময়ে চলাচলের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্থানীয় প্রশাসনকে তাগিদ দেন। এসময় উপস্থিত উপজেলা নির্বাহী প্রকৌশলীকে বন্যা পরবর্তী সময়ে দ্রুত ব্রীজটি নির্মান করে দেওয়ার জন্য বলেন তিনি।

এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিকী প্রমূখ।

ব্রীজটি ভেঙ্গে যাওয়ার ফলে সিংজোড়ায় অবস্থিত স্কুল, কলেজ, হাট, বাজার ও পার্শ্ববর্তী শ্যামপুর, তেহালিয়া, বাটরা সহ বিভিন্ন এলাকার জনসাধারনের সরাসরি উপজেলা সদরের সঙ্গে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.