মিশা-জায়েদ বয়কট ডিপজল সানী যা বললেন

নিউজ টাঙ্গাইল ডেস্ক: শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কটের ডাক দিয়েছেন চলচ্চিত্র–সংশ্লিষ্ট ১৮টি সংগঠন।  মঙ্গলবার (১৪ জুলাই) এফডিসিতে চলচ্চিত্রের সবগুলো সংগঠনের প্রতিনিধিরা জড়ো হয়ে এ সিদ্ধান্ত নেন।
এর প্রতিবাদে রবিবার সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। প্রযোজক সমিতির নেতৃত্বে ঘোষিত বয়কটের সিদ্ধান্তকে শিল্পী সমিতিকে ভাঙনের চেষ্টা বলে অবহিত করে সমিতির সহ সভাপতি মনোয়ার হোসেন ডিপজল বলেন, আমি ডিপজল বাঁইচা থাকতে শিল্পী সমিতিরে টোকা দিবো পৃথিবীতে এমন কেউ নাই।
চিত্রনায়ক ওমর সানী ডিপজলের বিষয়টির সমালোচনা করে ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন, আপনার কাছে অনুরোধ আপনাকে সম্মান করি, আপনি হাসির পাত্র হলে আমাদের কাছে খারাপ লাগে। দিন শেষে বলি এই দুইটা ফালতু ছেলের জন্য গলা ভাঙ্গা দরকার নাই।
ওমর সানীর ডিপজলের ঘোষণাকে অর্থহীন উল্লেখ করে বলেন, গত শিল্পী সমিতির নির্বাচন কালীন সময়ে, আপনি দশটা ছবি করার ঘোষণা দিয়েছিলেন, চলচ্চিত্রের সবাই মনে করেছিল যাক আলহামদুলিল্লাহ।  শিল্পী এবং কলাকুশলী কিছুদিন স্বচ্ছভাবে থাকবে, করেননি? করেননি? আজ আবার একটা ক্রাইসিসের মধ্যে আবার পাঁচটা ছবি করার ঘোষণা দিয়েছেন? মানুষ বোঝে মামা এত বোকা না ( ডিপজল সাহেব) আপনি ঘোষণা দিয়েছিলেন সিনেমা হলের প্রজেক্টর মেশিন আনবেন করেননি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.