ব্রেকিং নিউজ

সখীপুরে সড়ক নয় যেন চাষাবাদ জমি: কালিদাস বহুরিয়া সংযোগ সড়ক বেহাল 

মো: আবু শাহেদ: টাঙ্গাইল সখীপুর উপজেলার কালিদাস গ্রামের পানাউল্লাহ পাড়া, বহুরিয়া ইউনিয়ন ও যাদবপুর ইউনিয়নে যাতায়াতের একমাত্র সড়কটি চলাচলে অযোগ্য হয়ে পড়ছে। সড়কটি দেখে মনে হয় চাষাবাদ জমি।

সখীপুর ৮নং বহুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ কালিদাস বাজার থেকে দক্ষিণ পশ্চিম কর্ণার রোড়ের পানাউল্লাহ পাড়ার শুরু থেকে যাদবপুর ইউনিয়ন পর্যন্ত আড়াই কিলোমিটার রাস্তাটির বেহাল দশা। এতে করে রয়েছে প্রচুর কাঁদা পানি। অল্প বৃষ্টিতে এই রাস্তার করুন অবস্তা। জনসাধারণ চলাচলে অযোগ্য হয়ে পড়ছে দেখার যেন কেউ নেই।

সখীপুরের স্থানীয় প্রশাসন দেখেও যেন না দেখার মত। এই রাস্তা দিয়ে প্রতিদিন আনুমানিক ২০,৩০ হাজার মানুষ চলাচল করে। কালিদাশ কলিমউদ্দিন উচ্চ বিদ্যালয়, কালিদাস দাখিল মাদ্রাসা, কলতান বিদ্যানিকেতন স্কুল, পানাউল্লাহ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, পানাউল্লাহ পাড়া নূরানি হাফেজিয়া মাদ্রাসারসহ হাজার হাজার শিক্ষার্থীরা এই রাস্তাটি প্রদক্ষিণ করে শিক্ষা প্রতিষ্ঠানে যেতে হয়।

রাস্তাটিতে প্রচুর কাঁদা,ভঙ্গে ঝড়ঝিন্ন অবস্তা। এই রাস্তায় ভ্যান গাড়ি ও অটো টমটম দিয়ে যাত্রী পরিবহন করে থাকে। এই রাস্তাটি বর্তমানের দৃশ্য করুন থাকায় স্থানীয় জনসাধারণ চলাচলে ভোগান্তি পোহাতে হচ্ছে। আর এই ভোগান্তি থেকে রেহায় পাচ্ছে না কোমলমতি ছাত্র-ছাত্রীরা পর্যন্ত।

স্থানীয় জনসাধারণ সখীপুর আসনের সংসদ সদস্য, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা প্রকৌশলীর দৃষ্টি আকর্ষণ করেন।

 

(“পাঠকের কলাম” বিভাগের সকল সংবাদ, চিত্র পাঠকের একান্ত নিজস্ব মতামত, এই বিভাগে প্রকাশিত সকল সংবাদ পাঠক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। তাই এ বিভাগে প্রকাশিত কোন সংবাদের জন্য দায়ী পাঠক। নিউজ কর্তৃপক্ষ কোনো ভাবেই দায়ী নয়।)

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.