ব্রেকিং নিউজ

মির্জাপুরে দোকান গুড়িয়ে দেওয়ার হুমকি

মির্জাপুর প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আধাঘন্টা সময় বেঁধে দিয়ে দোকানঘর ছেড়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে। অন্যথায় মার্কেট গুড়িয়ে দেওয়ার দেয়া হবে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে মির্জাপুর পৌর ৯ নম্বর ওয়ার্ড কুতুববাজার এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে মার্কেটের মালিক তাহেরুল ইসলাম সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন।

অভিযোগে মার্কেটের মালিক উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কুইচতারা গ্রামের তাহেরুল ইসলাম জানান, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড রাজনগর মৌজায় ৪০১ নং খতিয়ানে ৫৪ নম্বর দাগে ক্রয় সূত্রে তাদের ২১ শতাংশ জমির ওপর একটি মার্কেট রয়েছে।

গতকাল সোমবার সকালে বুড়িহাটী গ্রামের আবু সাঈদ ভেন্ডার ও শহিদুর রহমান ভেন্ডার মার্কেটের একংশ দাবি করে পাশেই একটি সাইনবোর্ড টাঙিয়ে দেন। পরে আবু সাঈদ ওই মার্কেটের ভাড়াটিয়া আবদুল মালেক মিয়াকে দোকানঘর ছেড়ে দেয়ার জন্য আধাঘন্টা সময় বেঁধে  দিয়ে হুমকি দেন। সময় পার হলে দোকানঘর গুড়িয়ে দেওয়ার হুমকি দেয় বলে ভাড়াটিয়া মালেক মিয়া জানান। ঘটনার সময় ওইস্থানে উপস্থিত থাকা আরেক দোকানদার বজলু মিয়া বলেন, মালেকের দোকানে চা খেতে এসে আবু সাঈদের সাথে আরো লোকজন দেখতে পাই। তারা মালেককে আধাঘন্টা সময়ের  মধ্যে দোকান থেকে চলে যেতে বলে। সময় পার হলে দোকান গুড়িয়ে দেয়া হবে বলে হুমকি দেন।

অভিযুক্ত আবু সাঈদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, জমিটা বিতর্কিত। তাই দোকানদার মাালেক মিয়াকে বলেছি ভাড়া না দিতে। আধাঘন্টা সময় বেঁধে দেওয়া সম্পর্কে জানতে চাইলে তিনি মুঠোফেনের লাইন কেটে দেন।

মার্কেটের মালিক তাহেরুল ইসলাম জানান, দীর্ঘ কয়েক বছর আগে ওই দাগে ২১ শতাংশ জমি ক্রয় করে তার ওপর মার্কেট নির্মাণ করে ভাড়া দিয়েছেন। হঠাৎ করে আবু সাঈদ তার লোকজন নিয়ে এসে মার্কেটের একাংশ দাবি করে আধাঘন্টা সময়ের মধ্যে ছেড়ে দেয়ার জন্য হুমকি দেন। অন্যথায় মার্কেট গুড়িয়ে দেওয়ার হুমকি দেন বলে জানান। এব্যাপারে তিনি আইনি পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন।

মির্জাপুর থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) (ওসি) মো. সায়েদুর রহমান জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.