ব্রেকিং নিউজ :

‘২০১ গম্বুজ মসজিদে বেপর্দা অবস্থায় মহিলাদের প্রবেশ নিষেধ’

সাইফুল ইসলাম, গোপালপুর: এশিয়া মহাদেশের সবচেয়ে বড় মসজিদ টাঙ্গাইলের গোপালপুর উপজেলার দক্ষিণ পাথালিয়ায় অবস্থিত ২০১ গম্বুজ মসজিদে বেপর্দা অবস্থায় মহিলাদের প্রবেশ নিষেধ করেছে মসজিদ পরিচলানা কর্তৃপক্ষ।

সম্প্রতি মসজিদে অনেক মহিলা বেপর্দা হয়ে ভেতরে প্রবেশ ও ছবি তোলা নিয়ে সামাজিক যোগাযোগ গণমাধ্যম ফেসবুকে ব্যাপক ভাইরাল হয় এবং তা বিভিন্ন মহলে সমাচেলনার ঝড় ওঠে। এরপর বেপর্দা অবস্থায় মহিলাদের প্রবেশ নিষেধের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। এ নোটিশে বলা হয়েছে- সর্বসাধরণদের অবগতির জন্য জানানো যাইতেছে যে, আল্লাহর ঘর মসজিদ। পবিত্রতা রক্ষার্থে মহিলাদের বেপর্দা অবস্থায় প্রবেশ নিষেধ।

কর্তৃপক্ষ সূত্র জানা যায়, গত কয়েক বছর ধরে মসজিদ নির্মাণধীন সময় থেকেই পরিবার-পরিজন নিয়ে দেশ-বিদেশের বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন শতশত দর্শনার্থীরা মসজিদ দেখতে আসছেন। এসময় অনেক মহিলারা বের্পদাভাবে মসজিদে প্রবেশ করে থাকেন ও ছবি ওঠে। মসজিদের পবিত্রতা রক্ষায় গত শুক্রবার (১৪ আগস্ট) একটি নোটিশ টাঙানো হয়েছে।

এ বিষয়ে ২০১ গম্বুজ মসজিদের প্রতিষ্ঠাতা ও রফিকুল ইসলাম কল্যাণ ট্রাস্টের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলামকে মুঠোফোনে একাধিবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.