বাসাইলে বন্যার্তদের ডেসকো ও বুয়েট শিক্ষক সমিতির খাদ্যসামগ্রী বিতরণ

বাসাইল প্রতিনিধি :বুয়েটের সাবেক ভিপি প্রয়াত ইঞ্জিনিয়ার খন্দকার মোহাম্মদ ফারুকের স্মরণে টাঙ্গাইলের বাসাইলে বন্যা কবলিত অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (২৩ আগস্ট) বিকেলে বুয়েট শিক্ষক সমিতি ও ডেসকো’র যৌথ উদ্যোগে উপজেলার আইসড়া উচ্চ বিদ্যালয় মাঠে চার শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, পেঁয়াজ, আটা, আলু, সাবান ও তেল বিতরণ করা হয়।

এসময় বক্তব্য রাখেন ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না, জেলা সিআইডি’র পুলিশ সুপার ইঞ্জিনিয়ার রিয়াজুল হক, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার বশির আহমেদ, জেলা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার চক্রবর্তী, এম এন্ড এম ইয়ার্নডাইংয়ের ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী আল মামুন, স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবুল, সাবেক চেয়ারম্যান সোহেল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীন তালুকদার প্রমুখ।

ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ নিউজ টাঙ্গাইলকে বলেন, ‘বাসাইল-সখীপুরের অবহেলিত মানুষের পাশে থেকে ডেসকো এবং বুয়েট শিক্ষক সমিতি বিভিন্ন দূর্যোগে ত্রাণ বিতরণ করে আসছে। যতোদিন করোনা ও বন্যার মতো নানা প্রাকৃতিক দূর্যোগ দেখা দিবে ততোদিন এ ধরণের ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে।’

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.