ব্রেকিং নিউজ :

লাইসেন্স না থাকায় ল্যাব লাইফ কেয়ারসহ ৫ ডায়গনস্টিক সেন্টার বন্ধ

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে বৈধকাগজপত্র এবং লাইসেন্স না থাকায়  পাঁচটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন জেলা সিভিল সার্জন আব্দুল গাফফার।

সোমবার দুপুরে রামগঞ্জ থানার সামনে অবস্থিত রামগঞ্জ ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টার, রামগঞ্জ পৌর শহরের বাইপাস সড়কের ইনসাফ ডায়াগনস্টিক সেন্টার, লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার, মানিক এক্সরে এন্ড প্যাথলজি সেন্টার, সিটি ল্যাব ডায়াগনস্টিক সেন্টার ও মর্ডান ডায়াগনস্টিক পরিদর্শন শেষে এই নির্দেশনা দেন তিনি।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গুনময় পোদ্দার এ সময় সিভিল সার্জনের সাথে উপস্থিত ছিলেন। এসময় অনুমতি চেয়ে আবেদন করেছে কিন্তু সকল কাগজপত্র সম্পূর্ণ করেনি এমন হাসপাতালগুলোকে ৩০ দিনের মধ্যে প্রয়োজনীয় সকল কাগজপত্র সম্পূর্ণ করতে বলা হয়েছে।

লাইফ কেয়ার হাসপাতালের পরিচালক আবু তাহের বলেন, লাইসেন্সের জন্য আবেদন করতে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ শুরু করছেন তারা।

ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ফারুক হোসেন জানান, লাইসেন্স নিতে সকল কাগজপত্র আমরা জমা দিয়েছি। কিন্তু লাইসেন্স পেতে দুই-তিন মাস সময় লাগে এটা সিভিল সার্জন নিজেও অবগত আছেন।

এ ব্যাপারে জানতে চাইলে সিভিল সার্জন ডাক্তার আব্দুল গাফফার বলেন, লাইসেন্স না থাকায় ৫টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ রাখতে এবং অন্যান্যদের প্রয়োজনীয় কাগজপত্র ঠিক করতে ৩০ দিনের সময় দেয়া হয়েছে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.