ব্রেকিং নিউজ :

মধুপুরে শিশু ধর্ষণ, মামলা করায় হুমকি!

সাইফুল ইসলাম, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে ৫ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের মামলা করায় মামলার বাদী ও তার পরিবারকে মেরে ফেলার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে অভিযুক্ত ধর্ষক সোহাগের বিরুদ্ধে। সোহাগ উপজেলার মমিনপুর গ্রামের নওশের আলীর ছেলে। মামলা বাদী ওই শিশুর বাবা ও একই গ্রামের বাসিন্দা।

শিশু পরিবার জানায়- ধর্ষক সোহাগ জামিনে মুক্তি পেয়ে পরিবারের লোকজনকে মামলা তুলে নিতে চাপ দেয়। মামলা তুলে না নিলে মেরে ফেলার হুমকি দিয়েছে। নিরাপত্তার স্বার্থে

এ ব্যাপারে গত মঙ্গলবার (২৬ আগস্ট) মধুপুর থানায় একটি সাধারণ জিডি করা হয়েছে। এরআগে গত জুন মাসের ৩০ তারিখে ধর্ষণ মামলা করা হলে পুলিশ সোহাগকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে প্রেরণ করেন। পরবর্তীতে মাসখানেক পরেই জামিনে বের হয়ে আসে।

জানা গেছে, লম্পট সোহাগ শিশুকে গত জুন মাসে ২৯ তারিখে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটির ডাক-চিৎকারে স্থানীয়রা উদ্ধার ও ধর্ষককে আটকে রেখে হেল্প লাইন ৯৯৯ কল দিলে মধুুপুর থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

পরে পরিবারের লোকজন শিশু উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.