ব্রেকিং নিউজ :

মিস্টার এন্ড মিস ফটোজেনিক-চ্যাম্পিয়ন  সাবনিন সরকার ও জুবায়ের

নিউজ টাঙ্গাইল ডেস্ক: জমকালো আয়োজনের মধ্য দিয়ে বেইলি রোডের নীলিমা ইব্রাহিম মিলনায়তনে অনুষ্ঠিত হলো ওয়ালি অ্যাসোসিয়েটস আয়‌োজিত ‘মিস্টার এন্ড মিস ফটোজেনিক- ২০২০’ এর চূড়ান্ত পর্ব। এতে বিজ্ঞ বিচারকমণ্ডলির রায়ে পুরুষ ও নারী দুই শাখায় তিন জন করে বিজয়ী নির্বাচিত করা হয়।

চ্যাম্পিয়ন হন সাবনিন সরকার ও জুবায়ের। প্রথম রানার আপ হয়েছেন মোহনা ও অভয়। দ্বিতীয় রানার আপ হয়েছেন আল মানা রিম ও ফয়সাল।

এ আয়োজনে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা নার্গিস আখতার, ফ্যাশন ডিজাইনার লিপি খন্দকার, বিউটিশিয়ান রাজিয়া সুলতানা, আরজে হুমায়ূন কবির নীরব, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা ও উদ্যোক্তা জিনিয়া আফরোজ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ইমতু রাতিশ ও নানজীবা খান।

ফ্যাশন ডিজাইনার ও ইনস্ট্রাক্টর আয়োজক ওয়ালিউদ্দিন আহমেদ  নিউজ টাঙ্গাইলকে জানান, আগামীতে বিজয়ীদের দিয়ে কিছু ফটোশুট করানো হবে। তিনি করোনাকালে সফল আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

উল্লেখ্য, এটি ছিলো ‘মিস্টার এন্ড মিস ফটোজেনিক’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় আসর। চলতি বছর জুলাইয়ে এবারের কার্যক্রম শুরু হয়। এর আগে গত বছর এর প্রথম আসর অনুষ্ঠিত হয়।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.