ব্রেকিং নিউজ :

ইউএনও’র ওপর হামলার প্রতিবাদে নাগরপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

নিউজ টাঙ্গাইল ডেস্ক: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা মো.ওমর আলীর ওপর পরিকল্পিত ও বর্বরোচিত হামলার প্রতিবাদে টাঙ্গাইলের নাগরপুরে মানববন্ধন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

সোমবার (০৭ সেপ্টেম্বর) সকালে নাগরপুর প্রেসক্লাবের সামনে এই প্রতিবাদ সভা ও মানববন্ধন করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও মুক্তিযোদ্ধা চেতনা বাস্তবায়ন মঞ্চের সভাপতি মো. সুজায়েত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, সাবেক ডেপুটি কমান্ডার এম এ মতিন সামি, মুক্তিযোদ্ধা নীরন্দ্র কুমার পোদ্দার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর শাখা’র সভাপতি মো. আজিজুল হক বাবু প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন- দূর্বৃত্তরা বীর মুক্তিযোদ্ধা মো.ওমর আলী ও তার সন্তান দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার ওয়াহিদা খানমকে পরিকল্পিতভাবে হামলা করে হত্যার চেষ্টা করে। এ ঘটনার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রসঙ্গত প্রকাশ, গত বুধবার (০২ সেপ্টেবর) দিবাগত রাতে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা চালায় দূর্বৃত্তরা। ইউএনও’র মাথায় হাতুরি দিয়ে আঘাতে গুরুত্বর আঘাতে মারাত্বক আহত হয় এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.