টাঙ্গাইলে জুয়া খেলা অবস্থায় আট জুয়াড়ি আটক

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় জুয়া খেলা অবস্থায় আট জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকালে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার ভাতশালা গ্রামের মিয়ার চাঁনের বসত ঘরের ভেতর থেকে জুয়াড়িদের আটক করে থানায় নিয়ে আসে। জুয়ার আসর থেকে নগদ ২৪৬৩০ টাকা ও ১ প্যাকেট তাস জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার ভাতশালা গ্রামের মৃত হামিজ উদ্দিনের ছেলে মো.ফরহাদ হোসেন (৩২), একই গ্রামের মৃত দারোগ আলীর ছেলে মো.মনতাজ আলী (৫৫), মৃত খাদিম বেপারীর ছেলে মো.সামছুল মিয়া (৪৫), শুনসী গ্রামের মো.লালচাঁন মিয়ার ছেলে মো.জামাল মিয়া (৪৫), একই গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে মো.আঃ রাজ্জাক (৩৫), মৃত বাকু মিয়ার ছেলে মো.আরান মিয়া (৪৫), মির্জাপুর গ্রামের মো.হুমায়ুন মিয়ার ছেলে মো.হাসান মিয়া (২২) ও কোলকোষ্টিয়া গ্রামের মো.সালাম মিয়ার ছেলে মো.মাসুদ মিয়া (২৫)।
এ ঘটনায় টাকার বিনিময়ে তাস দিয়ে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে তাদের বিরুদ্ধে জুয়া আইন ১৮৬৭ ধারায় থানায় মামলা রুজু করা হয়।

নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের বৃহস্পতিবার দুপুরে জেলা জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.