ব্রেকিং নিউজ :

প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ 

প্রধানমন্ত্রীকে ফেসবুকের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ। নিচে নিউজ টাঙ্গাইলের পাঠকদের মঝে তুলে ধরা হলো।

প্রিয় নেত্রী,

প্রিয় আপা, আজ আপনার জন্মদিন। আমি আমলে নিচ্ছি না , আজ আপনার কততম জন্মদিন।  আমরা বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী পালন করছি। আমরা অপেক্ষা করছি আপনার উপস্থিতিতেই আপনার শততম জন্মদিন পালনের।

প্রিয় নেত্রী,

প্রিয় আপা, আপনার পিছনে বুলেট ধাওয়া করছে।   আপনি বেঁচে গিয়েছিলেন ৭৫-এ এ স্বদেশে আপনি সেদিন ছিলেন না বলেই।  তারপর!তারপর চট্টগ্রামের লালদীঘী থেকে যশোরের কলারোয়া  শ্বাপদ শত্রুদের বিষমুখে প্রতিনিয়ত অপেক্ষার প্রহর, আপনাকে হত্যা করার।  “আপনি বার বার মৃত্যুঞ্জয়ী” সর্বশেষ ২১ আগষ্ট ২০০৪।

আপা I was back behind the truck of you.  আমি স্বচক্ষে দেখেছি আর্জেজ গ্রেনেড, যে গ্রেনেড যুদ্ধ ক্ষেত্রে ব্যবহৃত হয়  উপর্যুপরি, সেই গ্রেনেড ছুড়া হয়েছিল আপনাকেই টার্গেট করে।  আপনাকে ঘিরে মানবঢাল রচনা করেছিল আপনারই রাজনৈতিক জীবনের সহযোদ্ধারা।  সর্বশেষ আপনাকে যখন, আপনার জন্য অপেক্ষারত গাড়ীতে উঠানো হয়, তখন “থ্রি নট থ্রি রাইফেল”  দিয়ে আপনাকে লক্ষ্য করে গুলি করে। আপনি বেঁচে যান, আপনার দেহরক্ষী মাহবুবের মৃত্যুর মধ্যে দিয়ে। আপনি সেদিন বেঁচে থাকার কথা নয়। আপনি বেঁচে গিয়েছিলেন মহান রাব্বুল আলামিনের কোন এক মহাশক্তির অলৌকিক জাদু বলে।
প্রিয় নেত্রী, আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি, আমরা আপনাকে হারাতে চাই না। আপনি বেঁচে আছেন বলে আজ বাংলাদেশ স্বপ্ন দেখে, আপনি স্বপ্নের সারথি, আপনি হাসেন বলেই বাংলাদেশ আজ হাসে।
প্রিয় আপা,
আমরা অপেক্ষায় আছি, আপনার উপস্থিতিতেই আপনার শততম জন্মদিন পালনের জন্য।
 “আপনি ভাল থাকুন, নিরাপদে থাকুন আমাদেরকে  নিরাপদে রাখুন”  জয়তু শেখ হাসিনা আজ আপনার জন্মদিন  শুভ হউক আপনার জন্মদিন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.