ধর্ষণের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির মানববন্ধন

নিউজ টাঙ্গাইল ডেস্ক: নোয়াখালী বেগমগঞ্জ ও সিলেট এমসি কলেজসহ দেশব্যাপী নারী ও শিশুদের অব্যাহত ধর্ষণ এবং অমানবিক নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল জেলা বিএনপির মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল জেলা বিএনপির উদ্যোগে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে মানববন্ধনে অংশ নেয় যুবদল, মহিলাদল, শ্রমিকদল, তাঁতীদল ও ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা বিএনপি’র সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম-সম্পাদক আবুল কাশেম, আনিসুর রহমান আনিস, খন্দকার রাশেদুর আলম, মেহেদী হাসান আলীম, সাংগঠনিক সম্পাদক হামিদ তালুকদার, আশরাফ পাহেলী, শফিকুর রহমান শফিক, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম মনির, শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, মহিলা দলের সভাপতি নিলুফা ইয়াসমিন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ শাফী ইথেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

এসময় জেলা কৃষক দলের সভাপতি দিপু হায়দার খান, তাঁতীদলের সভাপতি শাহ্ আলম, জাসদের সভাপতি বজলুল রহমান, সাধারণ সম্পাদক বাবু, জেলা মৎস্যজীবী দলের সভাপতি এড.জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তরা বলেন, এ ধরনের পৈচাশিক ঘটনা বন্ধে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানাই। সবাইকে রাস্তায় নেমে আসতে হবে। সরকারকে জানান দিতে হবে এভাবে আর চলতে পারে না। এই সরকারের কাছে মা-বোন সুরক্ষা পাচ্ছেন না। কেন আমার মা-বোনরা একে একে ধর্ষণের শিকার হচ্ছেন, শ্লীলতাহানির শিকার হচ্ছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.