ব্রেকিং নিউজ :

বঙ্গবন্ধু সেতু পূর্ব-জামালপুর রেলপথ পরিদর্শনে মহাপরিদর্শক অসীম কুমার

ফরমান শেখ: টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন-জামালপুর রেল স্টেশনের রেলপথ পরিদর্শন করেছেন বাংলাদেশ রেলওয়ে মহাপরিদর্শক অসীম কুমার তালুকদার। পরিদর্শনকালে তিনি বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় যাত্রা বিরতি নেন ভূঞাপুর রেল স্টেশনে।

এ সময় ভূঞাপুরবাসীর পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদল।

পরে সৌজন্যমূলক আলোচনায় সাবেক চেয়ারম্যান সাহিনুল ইসলাম ভূঞাপুরবাসীর দাবি তুলে ধরে পরিদর্শককে জানান, উত্তর টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব-ভূঞাপুর-গোপালপুর দিয়ে জামালপুর রেলপথ স্থাপন হয়েছে। এ রেলপথে বর্তমানে দুটি  ট্রেন চলাচল করলেও উত্তরাঞ্চলবাসী মানুষ তেমন তার সুফল পাচ্ছে না। তাই টাঙ্গাইল কমিউনিটি ট্রেন বা জামালপুর এক্সপ্রেস ট্রেনটি ঢাকার সাথে সরাসরি সকালে চলাচল করার ব্যবস্থা করে দিলে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াতে সুবিধা পাবে।

এ বিষয়ে বাংলাদেশ রেলওয়ে মহাপরিদর্শক অসীম কুমার তালুকদার জানান, ভূঞাপুরবাসীসহ কয়েককটি উপজেলার মানুষদের যাতায়াতের যে সমস্যা রয়েছে সেটি রেলওয়ে কর্তৃপক্ষকে অবহিত করা হবে। এছাড়াও এ এলাকাবাসীর দাবি পূরণে সর্বাত্মক সহযোগিতা পূরণের আশ্বাস দেন তিনি।

প্রসঙ্গত প্রকাশ, ২০১২ সালের ৩০ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূঞাপুর রেল স্টেশন উদ্বোধন করেন। পরে ২০২০ সালের ২৬ জানুয়ারি গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জামালপুর এক্সপ্রেস ট্রেন উদ্বোধন করেন ও ভূঞাপুর রেল স্টেশন থেকে ট্রেন উদ্ধোধন করেন টাঙ্গাইল- ২ আসনের সাংসদ ছোট মনির।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.