ব্রেকিং নিউজ :

গাজীপুর থেকে চুরি যাওয়া শিশু টাঙ্গাইল থেকে উদ্ধার

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর থেকে চুরি হয়ে যাওয়া শিশু রিভা মনিকে টাঙ্গাইলের মির্জাপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আল মামুনের নেতৃত্বে শিশুটিকে উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার সংবাদ সম্মেলন করে শিশুটির উদ্ধার হওয়ার তথ্য জানিয়েছেন। এর আগে, গত মঙ্গলবার (২৭ অক্টোবর) শিশুটিকে চুরি করে নিয়ে যাওয়া হয়েছিল।

গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে শিশুটি উদ্ধারের বিষয়ে বিস্তারিত তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে বলা হয়, মঙ্গলবার দুপুরে শ্রীপুর উপজেলায় ধনুয়া গ্রামের আজিত বাড়ির ভাড়াটিয়া লাইজু বেগমের পাঁচ মাসের শিশু রিভা মনিকে নিয়ে পালিয়ে যান আরেক ভাড়াটিয়া দম্পতি সোনালী আক্তার মিতু ও স্বামী হৃদয় মাহমুদ। এ ঘটনায় বুধবার শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিশুটির মা লাইজু বেগম মামলা করেন।

পরে কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আল মামুন ও শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেনের নেতৃত্বে পুলিশের একাধিক টিম শিশুকে উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান চালায়। ৪৯ ঘণ্টার অভিযানে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মিরদেওহাটা থেকে শিশুকে উদ্ধার করে পুলিশ।

এসময় শিশুটির অপহরণকারী দম্পতি সোনালী আক্তার মিতু ও স্বামী হৃদয় মাহমুদকে পুলিশ গ্রেফতার করে। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারী দম্পতি জানিয়েছে, তাদের কোনো সন্তান নেই। সে কারণে তারা সুযোগ বুঝে রিভা মনিকে চুরি করেছি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.