ব্রেকিং নিউজ :

বাচ্চার জন্য ওষুধ কিনতে গিয়ে যৌন নিপীড়নের শিকার মা

পটুয়াখালীর মির্জাগঞ্জে দুই বছরের শিশুপুত্রের জন্য ওষুধ কিনতে গিয়ে এক মা (৩০) ওষুধ বিক্রেতার হাতে যৌন নিপীড়নের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মির্জাগঞ্জ উপজেলার দেউলী বাজারের ওষুধ ব্যবসায়ী ও পল্লি চিকিৎসক মো. আলম মীরার বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভুক্তভোগী নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন।

এজাহার ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, ওই গৃহবধূ ১৯ অক্টোবর তাঁর দুই বছরের ছেলের জন্য দেউলী বাজারের লুনা ফার্মেসিতে ওষুধ কিনতে যান। এ সময় তাঁকে একা পেয়ে আলম মীরা তাঁকে জোর করে চেম্বারে ঢুকিয়ে যৌন নিপীড়ন করেন। এ ঘটনা কাউকে না জানানোর জন্য গৃহবধূ ও তাঁর স্বামীকে ভয়ভীতি দেখান ও হুমকি ধামকি দেন আলম। পরবর্তীতে এসব ঘটনা জানাজানি হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এর পরিপ্রেক্ষিতে ভুক্তভোগী নারীর পরিবার আইনের আশ্রয় নেওয়ার সিদ্ধান্ত নেয়। গৃহবধূ নিজে বাদী হয়ে গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মির্জাগঞ্জ থানায় হাজির হয়ে পল্লি চিকিৎসক মো. আলম মীরাকে আসামি করে মামলা করেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, মামলায় অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে তৎপরতা চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.