ব্রেকিং নিউজ :

১২ নভেম্বর থেকে কলকাতা ফ্লাইট স্থগিত করলো বিমান বাংলাদেশ

নিউজ টাঙ্গাইল ডেস্ক: অনির্দিষ্টকালের জন্য  কলকাতা ফ্লাইট স্থগিত করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। তবে এ সিদ্ধান্তটি কার্যকর হবে আগামী ১২ নভেম্বর বৃহস্পতিবার থেকে। বিমানের ওয়েবসাইটের নোটিশ বোর্ডে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্যটি নিশ্চিত করা হয়েছে।
ওয়েবসাইটের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আগামী  ১২ নভেম্বর বৃস্পতিবার  থেকে বিমানের কলকাতা রুটের ফ্লাইটগুলো স্থগিত করা হয়েছে।
প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর থেকে ‘এয়ার বাবল’ প্যাকেজ চুক্তির আওতায় ভারতের তিনটি রুটে ফ্লাইট চালু করে বিমান। রুটগুলো হলো ঢাকা থেকে কলকাতা, দিল্লি ও চেন্নাই। এই তিন রুটে সপ্তাহে তিনটি করে ফ্লাইট। এছাড়া, ঢাকা থেকে কলকাতা এবং ঢাকা ও চট্টগ্রাম থেকে চেন্নাই রুটে ফ্লাইট পরিচালনা করছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। তবে, অনুমতি পেলেও এখনো ভারত রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেনি নভোএয়ার।

 

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।