ব্রেকিং নিউজ :

ঘাটাইলে শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলায়: প্রত্যাহারের দাবিতে ছাত্র-যুুবকদের মানববন্ধন

ফরমান শেখ, ডেস্ক এডিটর: জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে টাঙ্গাইলের ঘাটাইলে শিক্ষক আলহাজ্ব আলী আহম্মদ মাস্টারের বিরুদ্ধে হয়রানি মূলক ও উদ্দেশ্যে প্রণোদিত মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকার ছাত্র-যুবক সমাজ ও সাধারণ জনগণ। আজ সোমবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার স্থানীয় দশানি বকশিয়া বাজারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে অংশ নেয় লোকেরপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মো. হায়দার আলী তালুকদার, বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী, ভুক্তভোগি আলহাজ্ব আলী আহম্মদ, শিক্ষক আব্দুস ছালাম, লোকেরপাড়া ইউনিয়ন আ.লীগ যুবলীগের সভাপতি লুৎফর রহমান পিন্টু, দশানি বকশিয়া কেন্দ্রীয় মসজিদের মোয়াজ্জিন আরশেদ আলী তালুকদার প্রমুখসহ আশপাশের এলাকার শতাধিক নানা শ্রেণি পেশার মানুষ।

মানববন্ধনে বক্তারা বলেন- ভুক্তভোগি আলী আহম্মদ মাস্টার অবসরপ্রাপ্ত একজন শিক্ষক ও স্থানীয় মসজিদের পেশ ঈমাম। তিনি সৎ ও আদর্শবান ব্যক্তি। তার প্রতিবেশি দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ করে আসছিল। শুধু তাই নয়, তার পরিবারকেও বিভিন্ন সময়ে প্রাণনাশের হুমকি দিত। এছাড়াও পরবর্তীতে তার বিরুদ্ধে টাঙ্গাইল কোর্টে হয়রানিমূলক ও উদ্দেশ্যে প্রণোদিতভাবে মিথ্যা হত্যা মামলার আসামি করেন। তাদের এমন হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের জোর দাবি জানাই।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.