ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে বাস চাপায় এক মোটরসাইকেল আরহী নিহত, আহত দুই

ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে বাস চাপায় এক মোটরসাইকেল আরহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।

সোমবার সন্ধ্যায় উপজেলার গুণগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ঘাটাইল উপজেলার হোটেল শ্রমিক সমিতির সভাপতি মুক্তার আলীর ছেলে বাবু (১৮) হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আহত দুইজন পৌর এলাকার মুজাফফর আলীর ছেলে ইমন (১৯) ও গুণগ্রাম এলাকার আজিজুল ইসলামের ছেলে সৌরভ (১৮)।

পুলিশ ও এলাকাবাসী বলছে, সোমবার সন্ধ্যায় ওরা তিন বন্ধু মোটরসাইকেলে করে ঘাটাইল থেকে ব্রাহ্মণশাসনের দিকে যাচ্ছিল। সে সময় তারা গুণগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলের সাথে একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী তিন জনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে বাবুর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহতের একজন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে তার পরিবার সুত্র নিশ্চিত করেছেন। আহত অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘাটাইল থানার ইন্সপেক্টর তদন্ত ছাইফুল ইসলাম জানান ,সোমবার সন্ধায় একটি অজ্ঞাত বাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবু মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বাসটি শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে সে সময় তিনি জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.