ব্রেকিং নিউজ :

মুজিববর্ষ সাইক্লিং দল এখন টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেনানিবাসে

নিউজ টাঙ্গাইল ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে ‘মুজিববর্ষ সাইক্লিং এক্সপেডিশন-২০২০’দল টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেনানিবাসে এসে পৌঁছেছে। মঙ্গলবার বগুড়া সেনানিবাস থেকে ৭৪ কিলোমিটার সাইক্লিং করে দলটি বিকালে বঙ্গবন্ধু সেনানিবাসে আসে।

বঙ্গবন্ধু সেনানিবাসে ঘাটাইল এরিয়া কমান্ডার ও ১৯ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল সাকিল আহমেদ ফুল দিয়ে তাদের স্বাগত জানান।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সেনানিবাসের বিগ্রেডিয়ার জেনারেল আলী রেজা মোহাম্মদ আসাদুজ্জামান, ১১ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌসি ক্যাসানী প্রমুখ।

মুজিববর্ষ সাইক্লিং এক্সপেডিশন দল বঙ্গবন্ধু সেনানিবাসে একদিন দুই রাতযাপন করে তারা বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে সাভার সেনানিবাসের উদ্দেশে যাত্রা শুরু করবে।

সাইক্লিং এক্সপেডিশন দলনেতা মেজর আব্দুল্লাহ আসিফ মাহমুদ জানান, গত ৮ নভেম্বর সেনাবাহিনীর ১০০ জন সেনাসদস্য অদম্য শক্তি ও সাহসিকতার সঙ্গে তেঁতুলিয়ার বাংলাবান্ধা থেকে টেকনাফের শাহ পরীর দ্বীপ পর্যন্ত এক হাজার ১০ কিলোমিটার পথ পাড়ি জমানোর যাত্রা শুরু করে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) পর্যন্ত ৬ষ্ঠ দিনে ৫২২ কিলোমিটার পথ পাড়ি দিয়ে টাঙ্গালের বঙ্গবন্ধু সেনানিবাসে আসে। একদিনে তারা সর্বোচ্চ ১২১ কিলোমিটার পথ অতিক্রম করতে পারে। মুজিববর্ষ সাইক্লিং এক্সপেডিশনের সমাপনী অনুষ্ঠান কক্সবাজারের জলতরঙ্গে ৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.