ব্রেকিং নিউজ :

গাজীপুরে অপহৃত ভ্যানচালক উদ্ধার, কথিত সাংবাদিকসহ গ্রেপ্তার ৩

গাজীপুরে অপহরণের তিন দিন পর ভ্যানচালক সালাম মন্ডলকে (৩৮) উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)। এ ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুরের কোনাবাড়ির রুবেল মিয়া (২৮), টাঙ্গাইল জেলা সদর থানার রবিউল ইসলাম রুবেল (৩২) এবং আইপি টিভি মুক্তমন এর কথিত সাংবাদিক আবিদ রাসেল (৩৬)।

শনিবার সকাল ১১টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী থানার আমবাগ এলাকায় রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে ভ্যানচালককে উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) এর উপ-কমিশনার (গোয়েন্দা) জাকির হাসান জানান, ভ্যানচালক সালাম গত বুধবার গাজীপুরের মৌচাক এলাকায় তার বড় ভাইয়ের বাসায় বেড়াতে আসেন। ওই দিন রাত ৯টার দিকে কোনাবাড়ীর আমবাগ থেকে অপহৃত হন তিনি। অপহরণকারীরা তার পরিবারের কাছে মোবাইল ফোনে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এসময় বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা করে দুই দফায় ২০ হাজার টাকা হাতিয়ে নেয়।

তিনি জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী দলের অন্যরা পালিয়ে যায়, তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযানে অপহরনকারীদের কাছ থেকে মুক্তমন টিভির স্টিকার লাগানো একটি ক্যামেরা ও বুম, নির্যাতনে ব্যবহৃত লাঠি, হাতুড়ি, প্লাসসহ ৬টি মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়।

তিনি জানান, গ্রেপ্তারকৃতরা অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা পরষ্পর যোগ সাজশে সাংবাদিক ও পুলিশ পরিচয়ে বিভিন্ন লোকজনকে আটক ও অপহরণ করে মুক্তিপণ আদায়সহ নানা অপরাধ চালিয়ে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা অভিযোগ স্বীকার করেছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.