ব্রেকিং নিউজ :

ধনবাড়ীতে পৌর নির্বাচনে খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের মোটরসাইকেল শোডাউন

ধনবাড়ী প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলের ধনবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী বর্তমান ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের এক বিশাল মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে ধনবাড়ী সরকারী কলেজ মাঠ থেকে ১ সহস্রাধিক মোটরসাইকেল এ শোডাউনে অংশ নেয়। মোটরসইকেল শোডাউনটি পৌরশহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ধনবাড়ী সরকারী কলেজ মাঠে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের বিভিন্ন উন্নয়নমুখী দিক তুলে ধরে বক্তব্য রাখেন, মেয়র পদপ্রার্থী খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি খন্দকার রিপন, রনি, সাজু, যুবলীগ নেতা শাহ্ আলম, উপজেলা ছাত্র লীগের যুগ্ম-আহবায়ক মশিউর রহমান মিন্টু, ধনবাড়ী বাজার ব্যবসাীয় সমিতির সভাপতি মো. আব্দুল হাই, সাধারণ সম্পাদক কামরুজ্জামান টিটু, বিভিন্ন পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ বিভিন্ন নেতাকর্মরা।

এ ব্যাপারে পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন বলেন, আপনাদের পাশে থেকে পৌরবাসীর সেবা করতে চাই। এ জন্য আপনাদের দোয়া ও ভালোবাসা প্রয়োজন। ধনবাড়ী পৌর সভাকে একটি মডেল পৌরসভা হিসাবে রুপান্তরিত করার জন্য সব সময় চেষ্টা করবো। এ পৌর সভা থেকে মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়েসহ যে কোন ধরনের অপরাধকে কঠোর হস্তে দমন করা হবে। উন্নয়নমূলক যে সকল কাজ এখনও বাকী রয়েছে সে সকল কাজগুলো দ্রুত সময়ের মধ্যেই শেষ করা হবে ইন্শাল্লাহ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.