ব্রেকিং নিউজ :

কক্সবাজারে ছাত্রলীগ নেতার মৃত্যু, টাঙ্গাইলে আ.লীগ নেত্রীর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইল শহরের আদালতপাড়ার বাসিন্দা শাহীন আরা মিষ্টু সম্প্রতি শহর মহিলা আওয়ামীলীগের সভাপতি পরিচয় দেয়ার প্রতিবাদ করেছেন শহর মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী আক্তার রুনু। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ করেন তিনি।

সম্মেলনে লিখিত বক্তব্যে ফেরদৌসী আক্তার রুনু বলেন, টাঙ্গাইল শহরের চমক বিউটি পার্লারের মালিক শাহীন আরা মিষ্টু সম্প্রতি কক্সবাজারের কতিপয় সাংবাদিকের কাছে নিজের পরিচয় গোপন করে তিনি শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মিথ্যা পরিচয় দেন। এর মাধ্যমে তিনি দলকে সাংগঠনিকভাবে অপমান করেছেন। শাহীন আরা মিষ্টু শহর মহিলা আওয়ামী লীগের কোন পদে নেই। তার মিথ্যা ও বানোয়াট পরিচয়ের কারণে দলের ভাবমূর্তি ও সুনাম নষ্ট হয়েছে। শাহীন আরা মিষ্টুর মিথ্যা পরিচয়ের তীব্র প্রতিবাদ জানান ফেরদৌসী আক্তার রুনু।

সম্মেলনে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ারা বেগম, সহ-সভানেত্রী ফাতেমা রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা জেবুন্নেছা মাহমুদ চায়না, যুগ্ম সাধারণ সম্পাদক রুমা খান, শহর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী তালুকদার প্রমুখ।

মিথ্যা পরিচয় দেয়ার কথা অস্বীকার করে শাহীন আরা মিষ্টু বলেন, আমি শহর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা। আমি দলের মূল সংগঠণের পদধারী নেত্রী। অহেতুক কেন সহযোগি সংগঠণের পরিচয় দেব। কক্সবাজারে অবস্থানরত সাংবাদিকদের তিনি এই পরিচয়ই দিয়েছেন। দলীয় পরিচয় সাংবাদিকরা ভুল লিখতে পারেন বলে দাবি করেন তিনি।

শাহীন আরা মিষ্টু মহিলা বিষয়ক সম্পাদিকা বলে নিশ্চিত করেছেন শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর।

উল্লেখ্য, টাঙ্গাইল পৌর এলাকার ১৪ নং ওয়ার্ড ছাত্রলীগের ব্যানারে গত (১৫ নভেম্বর) রোববার কক্সবাজার বেড়াতে যায় ৫৩জন বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী। এ সফরে ছিলেন ১৪ নং ওয়ার্ড ছাত্রলীগকর্মী সোহাগ বাবু শেখ, দ্বীপসহ ৫৩জন ছাত্রলীগকর্মী। বুধবার ফেরার কথা থাকলেও কক্সবাজারের কলাতলীস্থ সি ক্লাসিক রিসোর্টের ৮তলা ছাঁদের উপর থেকে পরে মৃত্যু হয় সোহাগ বাবু শেখের। এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান দ্বীপের মা শাহীন আরা মিষ্টু। সেখানে অবস্থানরত সাংবাদিকদের দলীয় পরিচয় দেন শাহীন আরা মিষ্টু।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.