ব্রেকিং নিউজ :

সখীপুরে তরুণদের উদ্যোগে ‘মানবতার দেয়াল’

সজল আহমেদ: ‘আপনার অপ্রয়োজনীয় জিনিস এখানে রেখে যান, প্রয়োজনীয় জিনিস এখান থেকে নিয়া যান’। দেয়ালটির হ্যাংগারে কিছু কাপড় ঝুলানো। প্যান্ট-শার্ট-গেঞ্জি-চাদর ইত্যাদি। কেউ বাসা থেকে বের হওয়ার সময় নিজের অতিরিক্ত দুয়েকটি কাপড় এখানে রেখে যান। আবার অন্য কেউ পাশ দিয়ে যাওয়ার সময় প্রয়োজন মনে হলে এখান থেকে একটি-দুটি কাপড় নিয়ে যান। এমন উদ্যোগটি দেখা গেছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার নলুয়াতে।

আপনার অপ্রয়োজনীয় জিনিসটি  সুবিধাবঞ্চিত ছিন্নমূল মানুষের সমস্যা কিছুটা লাঘব করতে বুধবার (২৫ নভেম্বর) সকালে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম আতিকুর রহমান আতোয়ারকে উপস্থিত রেখে স্থানীয় তরুণেরা এ দেয়াল গড়ে তুলেছেন ‘মানবতার দেয়াল’।

তরুণ কবি শাহদাত হোসেন জানান,  এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন স্থানীয় জনপ্রতিনিধি এবং এলাকাবাসী। বাসার অপ্রয়োজনীয় জিনিসপত্র এখন স্থান পাচ্ছে ‘মানবতার দেয়ালে’। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন স্থানে খুব দ্রুতই ভাইরাল হচ্ছে ‘মানবতার দেয়াল’। করোনা এবং এই শীতে সারাদেশেই এভাবে মানবতার দেয়াল গড়ে উঠলে সুবিধাবঞ্চিতরা তাদের প্রয়োজনীয় জিনিস নিয়ে ব্যবহার করতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন, যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন , সহ -সভাপতি সিদ্দিক হোসেন, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মোক্তার হোসেন, ইউরেকা শিক্ষা পরিবারের প্রতিষ্ঠা পরিচালক খান মুহাম্মদ মনিরসহ স্থানীয় জনপ্রতিনিথি এবং মান্যগণ্য ব্যক্তিবর্গ।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.