মির্জাপুরে নদী ভাঙ্গনরোধে মানববন্ধন

মোঃ কাইয়ুম মিয়া: টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৪নং ওয়ার্ড পৌরবাসীর উদ্যোগে নদী ভাঙ্গনরোধে আলহাজ্ব একাব্বর হোসেন এমপি সেতুর উপর মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। রবিবার সকাল ১০টায় ৪নং ওয়ার্ডের সকল শ্রেণী-পেশার মানুষ এ মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়।

জানা যায়, মির্জাপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের সওদাগর পাড়াটি বিপদ সীমার মধ্যে রয়েছে। নদী থেকে বালু উত্তোলন করার কারণে সওদাগর পাড়াসহ আশ-পাশের ২০/২৫টি ঘরবাড়ি নদী গর্ভে চলে গেছে। হুমকিতে উত্তর পাহাড় অঞ্চলের যাতায়াতের একমাত্র রাস্তার আলোচিত সেই আলহাজ্ব একাব্বর হোসেন সেতুটি। সেতুর প্রথম ভাগেই সওদাগর পাড়াটি নদী ভাঙ্গনে বেশ ঝুঁকিতে আছে এবং সেতুটি হুমকীর মুখে রয়েছে।

পৌরসভার ৪নং ওয়ার্ড বাসী দৃষ্টি আকর্ষণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি মো. একাব্বর হোসেন ( টাঙ্গাইল ৭) এর নিকট সওদাগর পাড়ার ও সেতু রক্ষায় দু’পাশেই দ্রুত ব্লক তৈরী করে বাঁধের ব্যবস্থা গ্রহণ করার জন্য দাবী জানায়।

এ সময় উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাজু মিয়া, সাবেক কাউন্সিলর হাফিজুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরব আলী ফকির, সাধারণ সম্পাদক নুরু মিয়া, সহ -সভাপতি মাসুদ পারভেজ,  মহিলা আওয়ামী লীগ নেত্রী বেগম রওশন আরা, বিএনপি নেতা মিন্টু মিয়াসহ ৪নং ওয়ার্ডের বাসীন্দারা।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.