ব্রেকিং নিউজ :

ময়মনসিংহে একযোগে ৩০ হাজার পয়েন্টে মাস্ক ক্যাম্পেইন

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনগণের মধ্যে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানার বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ময়মনসিংহ জেলায় একযোগে ৩০ হাজার পয়েন্টে মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের সামনে মাস্ক ক্যাম্পেইন উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল হাসান।

এ সময় রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার এইচএম লোকমান, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়সহ বিভাগীয় ও জেলার বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক জানান, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম ও আইন প্রয়োগের প্রক্রিয়া একইসঙ্গে চলবে। সরকারি-বেসরকারি কার্যালয়, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মন্দিরসহ জেলার ৩০ হাজার পয়েন্টে একযোগে এই মাস্ক ক্যাম্পেইন চলছে। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে নিয়মিত মাস্ক পরিধান করার আহ্বান জানান। এ কর্মসূচি অব্যাহত থাকবে।

কর্মসূচি চলাকালে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। যানবাহনে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক স্টিকার লাগিয়ে দেন জেলা প্রশাসক।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে কর্মসূচির উদ্বোধন করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু। এ সময় সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন এবং সাধারণ মানুষের মধ্যে ২৫ হাজার মাস্ক বিতরণ করেন ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম সিআইপি। এতে চেম্বার অব কমার্সের সদস্যসহ বিভিন্ন ব্যবসায়ী সমিতি, মার্কেট ও শপিং মলের ব্যবসায়ী নেতারা সঙ্গে ছিলেন।

একই সময়ে ময়মনসিংহ প্রেস ক্লাবের উদ্যোগে পাঁচ শতাধিক মাস্ক বিতরণ করেন ক্লাবের সভাপতি অমিত রায়সহ ক্লাবের সাংবাদিকরা।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.