ব্রেকিং নিউজ :

গোপালপুরে সড়ক দুর্ঘটনায় পা হারানো সাংবাদিকের পাশে দাঁড়ালেন এমপি ছোট মনির

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ সড়ক দুর্ঘটনায় পা হারানো দৈনিক যুগান্তরের টাঙ্গাইলের গোপালপুর উপজেলা প্রতিনিধি মো. সেলিম হোসেনের পাশে দাঁড়ালেন এমপি ছোট মনির।

শনিবার বিকালে কৃত্রিম পা লাগানোর জন্য তাকে নগদ এক লাখ টাকা সহায়তা প্রদান করেন তিনি। এ উপলক্ষে সরকারি সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি ছোট মনির।

উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রকৌশলী খন্দকার মোহাম্মদ গিয়াসউদ্দীন, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, আলমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আতিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ২০১৯ সালের ২২ জুন সাংবাদিক সেলিম হোসেন সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন। টানা দুই মাস মৃত্যুর সঙ্গে লড়াই করে তিনি বেঁচে আসেন। তবে তার ডান পা কেটে ফেলা হয়। এমপি ছোট মনির ওই সময় তার চিকিৎসার ব্যয়ভার বহন করেন। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর একপ্রকার পঙ্গু জীবনযাপন করছেন সেলিম।

সম্প্রতি ঢাকার সাভারের সিআরপি থেকে কৃত্তিম পা লাগানোর উদ্যোগ নেয়া হয় কিন্তু অর্থাভাবে কৃত্তিম পা লাগানো সম্ভব হচ্ছিল না। এমতাবস্থায় এমপি ছোট মনির তাকে কৃত্রিম পা লাগানোর জন্য এ অর্থ প্রদান করেন।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.