ব্রেকিং নিউজ :

ময়মনসিংহে মোটরসাইকেলসহ ১২ চোর গ্রেফতার

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ ময়মনসিংহে মোটরসাইকেল চোর চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়েছে।শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ১০টার দিকে সদরের দিঘারকান্দা বাইপাস মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারা হলেন, মো. শিমুল ইসলাম শিপন (২৬), মো. আবু বক্কর (৩২), মো. মনজু মিয়া (২৩), মো. জুনাইদ (২৫), মো. হাফিজ মিয়া (২২), মো. মুছা মিয়া (২৫), মো. আকাশ (২৫), মো. ইকরাম (২০), মো. জাহাঙ্গীর (২০), মো. আলম মিয়া (২২) ও মো. মোকারম (২২)।

শনিবার (৫ ডিসেম্বর) বিকালে ময়মনসিংহ জেলা পুলিশের কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, গ্রেফতারকৃতরা দেশের বিভিন্ন স্থান থেকে দীর্ঘদিন থেকে মোটরসাইকেল চুরি করে আসছে। চোরাই মোটরসাইকেল তারা দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতেন।

পরে শুক্রবার (৫ ডিসেম্বর) রাতে বিশেষ অভিযান চালিয়ে নগরীর দিঘারকান্দা বাইপাস মোড়ে চোরাই মোটরসাইকেল কেনাবেচার সময় তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চোর চক্রের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন গ্রেফতারকৃতরা। মামলারপর আদালতের নির্দেশে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.