ময়মনসিংহ গিয়েও রান পাননি আশরাফুল

বাজে পারফরম্যান্সের কারণে সদ্য শেষ হওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঝপথে দল থেকে বাদ পড়েন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি কাপে পাঁচ ম্যাচে অংশ নিয়ে মাত্র ৫৭ রান করা আশরাফুল রাজশাহীর ষষ্ঠ ম্যাচে একাদশে জায়গা হারান।

অফ-ফর্মের কারণে টি-টোয়েন্টি কাপে বাদ পড়া আশরাফুল ময়মনসিংহের ১০০ বলের টুর্নামেন্ট খেলতে গিয়েও ব্যর্থ। পাঁচ দিনের এ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে রোববার ৪ বলে মাত্র ১ রান করে আউট হন ময়মনসিংহ টাইগার্সের হয়ে খেলা আশরাফুল। তার পারফরম্যান্সের প্রভাব দলের ওপরও পড়েছে।

প্রতিযোগিতার প্রথম ম্যাচেই ময়মনসিংহ থান্ডার্সের বিপক্ষে ৪ উইকেটে হেরে যায় আশরাফুলদের টাইগার্স। ময়মনসিংহ থান্ডার্সের জয়ে অলরাউন্ড পারফরম্যান্স করেছেন অধিনায়ক শুভাগত হোম।

রোববার ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমেই উইকেট হারান মোহাম্মদ আশরাফুল। ৪ বলে মাত্র ১ রান করে ফেরেন জাতীয় দলে অনিয়মিত হয়ে যাওয়া এই তারকা ক্রিকেটার। ব্যাটিং বিপর্যয়ের পরও শাকিলের ৪৩ রানে ভর করে ৯ উইকেটে ১০৫ রান করে টাইগার্স। থান্ডার্সের অধিনায়ক শুভাগত হোম ২৩ রানে ৪ উইকেট শিকার করেন।

টার্গেট তাড়া করতে নেমে ৬১ রানে ৪ উইকেট হারানো থান্ডার্সকে খেলায় ফেরান তৌহিদ হৃদয় ও শুভাগত হোম। তারা ৪৪ রানের জুটি গড়েন। দলের জয়ে ২১ রান করেন শুভাগত। দিনের দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহ ঈগলসের বিপক্ষে ১১ রানে জয় পেয়েছে রাইডার্স।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.