ব্রেকিং নিউজ :

মির্জাপুরে ট্রাক চালকের লাশ উদ্ধার

মির্জাপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজ বুধবার সকালে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের পোষ্টকামুরী চরপাড়া এলাকায় ব্রীজের ৪০ ফুট নিচে পিয়ার খাল থেকে মজিবর রহমান (৫০) নামে এক ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ।

তিনি ডাকাতের কবলে পড়ে মারা গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তার বাড়ি ঢাকার সাভার উপজেলার বলিয়ারপুর কুন্ডা গ্রামে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ট্রাকের হেলপার হাসানকে (২০) আটক করেছে। তিনি রংপুরের মিঠাপুকুর উপজেলার বধরুককালাই গ্রামের সাকী মিয়ার ছেলে। ছোট বেলায় থেকে হাসান সাভারের বলিয়ারপুরে থাকেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত হাসান জানান, গতকাল মঙ্গলবার বিকেল তিনটার দিকে তারা দিনাজপুরের মধ্যপাড়া থেকে ট্রাক পাথরবোঝাই করে গাড়ি নং (ঢাকা মেট্রো-ট-১৬-৭৫২৫) নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাইবার উদ্দেশ্য রওনা দেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩ টায় ট্রাকটি মির্জাপুরের পোষ্টকামুরী চরপাড়া এলাকায় পৌঁছায়। তাঁদের ট্রাক নিয়ে চরপাড়া থেকে মির্জাপুরের পুরাতন সড়ক হয়ে মির্জাপুর-উয়ার্শী-বালিয়া সড়ক দিয়ে বারবাইরা যাওয়ার কথা ছিল। কিন্তু ভুলবশত তাঁরা মির্জাপুর বাইপাসে ঢুকে পড়েন। তাঁরা সড়ক বিভাজকের কারণে মির্জাপুর আন্ডারপাস দিয়ে ঘুরে এসে মির্জাপুর-উয়ার্শী-বালিয়া সড়কে যাওয়ার পরিকল্পনা করেন।

সামনে রাস্তায় যানজট থাকায় তাদের ট্রাকটি খুবই আস্তে চলছিল যখন ট্রাক পোষ্টকামুরী চরপাড়া ব্রীজের কাছে গেলে তারা অস্ত্রধারী ডাকাতের কবলে পড়েন। ডাকাতদলের সদস্যরা অস্ত্র ঠেঁকিয়ে তাদের কাছে থাকা মালামাল লুটে নেয়ার চেষ্টা করেন। ঐ সময় ডাকাতেরা তাদের মারধর ও করেন। পরে তারা দুইজন ট্রাক রেখে দৌড়ে পালিয়ে যান বলে জানান হেলাপার হাসান। আজ সকালে ব্রীজের পাশে প্রায় ৪০ ফুট গভীর দূরত্ব পিয়ার খাল থেকে পুলিশ মজিবরের লাশ উদ্ধার করে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন বলেন,পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের পাশে হাসানকে কাঁদতে দেখে। পরে মরদেহ উদ্ধার ও হেলপার হাসানকে আটক করে এবং বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান। আইনি প্রক্রিয়া শেষে মজিবরের লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.