টাঙ্গাইলের গৌরব সখীপুরের বজলুর রহমান খোকন

নিজস্ব প্রতিনিধি:  টাঙ্গাইলের সখীপুর উপজেলার বজলুর রহমান খোকন বর্তমান সময়ের একজন আলোচিত বাচিক শিল্পী তথা একাধারে একজন কবি, নাট্যকার, চিত্রকর, সংবাদ পাঠক এবং বিজ্ঞাপন কন্ঠদাতা। বহুমুখী প্রতিভার কারণে তিনি দেশ বিদেশের সংস্কৃতিপ্রেমীদের মন কেড়েছেন অতি সহজেই। তার কন্ঠ মাধূর্য এবং নানাবিধ প্রতিভার কারণে বাংলাদেশ তথা ভারতের বিভিন্ন সাহিত্য সংগঠন কর্তৃক এরই মধ্যে নানা পুরষ্কারে ভূষিত হয়েছেন তিনি। নিউজ টাঙ্গাইলকে  দেয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, প্রায় শতাধিক মঞ্চনাটকের প্রণেতা তিনি এবং গীতাঞ্জলি থিয়েটারের প্রতিষ্ঠাতা মহাপরিচালক।

তিনি গণসচেতনতামূলক নাটক মঞ্চায়নের মাধ্যমে সমাজের বিভিন্ন দিক তুলে ধরেন এবং বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে কন্ঠদান, সংবাদ পাঠ এবং আবৃত্তির মাধ্যমে মানুষকে সুদ্ধ সংস্কৃতির দিকে আহবান জানান। বাংলাদেশের শীর্ষ আবৃত্তিকারের তালিকায় উঠে আসা এ তরুণ শিল্পীর মেধা ও কর্ম দক্ষতা যেন অভাবনীয় প্রশংসার দাবীদার। তিনি উদ্ভূত এ করোনা পরিস্থিতিতে দেশের সকল স্তরের মানুষের নিরাপদ ও সুস্থ সুন্দর জীবন কামনা করেছেন।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।