ব্রেকিং নিউজ :

পৌর নির্বাচনকে সামনে রেখে বিএনপির মনোনিত প্রার্থী টাঙ্গাইলে ব্যাপক প্রচারণা

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন টাঙ্গাইল পৌরসভার নির্বাচনে পৌর মেয়র পদে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির মনোনিত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু ব্যাপক গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন। ইতি মধ্যে পথসভা উঠান বৈঠক মতবিনিময় সভা ও আলোচনা সভার মাধ্যমে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় গত শনিবার (২৬ ডিসেম্বর) রাত ৯টায় টাঙ্গাইল পৌর শহরে অলোয়া তারানী এলাকাবাসির উদ্যোগে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল জাতীয়তাবাদীদল বিএনপির মনোনিত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু।

আলোচনা সভায় ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আলী হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, মাওলানা ভাসানীর অনুসারী হেকমত আলী, ৯নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মকবুল হোসেন, সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম, ৯নং ওয়ার্ড বিএনপি নেতা আবু সাইদ মন্ডল, আকবর আলী, আমজাদ আলী প্রমুখ। এসময় অলোয়া তারানী এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠাটি সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা ছাত্রদলের সভাপতি অ্যাডভোকেট আজিম উদ্দিন বিপ্লব।

বিএনপির মনোনিত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু বলেন, টাঙ্গাইল পৌরসভার নির্বাচন একটি সুষ্ঠ নির্বাচন হবে। আপনারা দলমত নির্বিশেষে আমাকে একটি করে ভোট দিবেন। এ নির্বাচনে যদি আমপনারা ঐক্যে হয়ে থাকতে পারেন তাহলে অবস্যই আমাকে মেয়র নির্বাচিত করতে পারবেন এটা আমি আশা রাখি। অলোয়া সন্তোষ আমার বাড়ী। আমার জন্য নয়। আমার দাদার জন্য, আমার নানার, জন্য আমার বাবার জন্য হলেও একটি ভোট দিবেন।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.