ব্রেকিং নিউজ :

ধনবাড়িতে মেয়র প্রার্থীর উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের ধনবাড়িতে পৌরসভা নির্বাচনে নৌকার শ্লোগান দিয়ে বিএনপির মেয়র প্রার্থীর উপর হামলার অভিযোগ উঠেছে। এসময় বিএনপির মেয়র প্রার্থী এসএমএ ছোবহানসহ অন্তত দশজন আহত হয়। এছাড়া হামলাকারীরা চার শতাধিক চেয়ার, দশটি মোটর সাইকেল, একটি জিপ গাড়ি ভাংচুর করে। সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাব সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন এসএমএ ছোবহান।

লিখিত বক্তব্যে তিনি জানান, রোববার সন্ধ্যায় ধনবাড়ির নওয়াব ইন্সটিটিউট প্রাঙ্গণে বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনের কেন্দ্র কমিটি গঠনের জন্য যান। এর একটু পরেই ৪০ থেকে ৫০ জন লোক নৌকার শ্লোগান দিয়ে দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে মেয়র প্রার্থী ছোবহানসহ নেতা-কর্মীরা আহত হয়। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ধনবাড়ি থানা ও নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, জেলা বিএনপির সহসভাপতি আতাউর রহমান জিন্নাহ, সাদেকুল আলম খোকা, খন্দকার আািনসুর রহমান, যুগ্ম সম্পাদক খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী ও ধনবাড়ি পৌরসভার সাবেক মেয়র হাবিবুল্লাহ ফকির প্রমুখ।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.