মা হতে চান অভিনেত্রী প্রভা

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। দীর্ঘ সময় ধরেই অভিনয় অঙ্গনে অবস্থান করছেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ব্যক্তিগত জীবনে কিছু বিষয় নিয়ে সমস্যায় পড়ে হোঁচট খান এই অভিনেত্রী। তবে অল্প দিনের ব্যবধানে ফিরেও আসেন অভিনয় জগতে। তারপর থেকে নাটকে অভিনয় করে যাচ্ছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দেন তিনি। দিন যত গড়াচ্ছে বাড়ছে অভিনয় দক্ষতা। ক্যামেরার অ্যাকশন ছাপিয়ে ব্যক্তিগত জীবনেও তিনি খুবই উচ্ছ্বসিত এক নারী। তবে প্রভা বিভিন্ন সময় নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন। মাঝে ব্যক্তিগত কারণে সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে।

প্রভাকে নিয়ে মানুষের জানার আগ্রহে কমতি নেই। সেই জানার আগ্রহ থেকেই প্রভার কাছে জানতে চাওয়া হয় ‘মা’ হওয়ার ব্যাপারে। জবাবে প্রভা বলেন, ‘পরের মেয়ে নাটকে আমার মেয়ের চরিত্রে অভিনয় করেছে আরিয়ানা। আরিয়ানার সঙ্গে অভিনয়ে করার আগে কখনো মা হতে ইচ্ছে করেনি।

আরিয়ানার সঙ্গে অভিনয়ে করতে গিয়ে, ওর আদর মাখা মুখ আর বাচ্চামিতে মনটা ভরে উঠেছে আমার। কোনদিন তার মন খারাপ, সেটাও তার মুখ দেখে বুঝে ফেলে ছোট্ট আরিয়ানা। আর তাই এখন তার মনে হয়,‘যদি আরিয়ানার মতো আমার একটা বেবি থাকত।’

এ দিকে কয়েকদিন আগে অভিনেতা আব্দুন নূর সজলের সঙ্গে ‘অনুশোচনা’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন প্রভা।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.