সখীপুরে আ.লীগ নেতা রফিক ইয়াবাসহ গ্রেফতার

এম সাইফুল ইসলাম শাফলু : টাঙ্গাইলের সখীপুরে মাদক কারবারী আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলামসহ চারজনকে গ্রেফতার সখীপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ২০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার উপজেলার বাঘবেড় বাজার এলাকার বছির মার্কেট থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- উপজেলার মুচারিয়া পাথার গ্রামের বিএনপি নেতা আবদুল বাছেদ মিয়ার ছেলে গজারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (৪৫), ময়মনসিংহের ভালুকা উপজেলার বাটাজোর গ্রামের আলী আকবর (২৮), উপজেলার বাঘবেড় গ্রামের মৃত ইদ্রিস আলীর মেয়ে ইতি আক্তার (২৪) ও একই গ্রামের শফিকুলের মেয়ে জেসমিন আক্তার (২৮)।এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম তিন দিন আগে ওই তিনজনকে সঙ্গে নিয়ে কক্সবাজারের টেকনাফে যান। সোমবার ইয়াবার বড় একটি চালান নিয়ে বাড়ি ফেরার পথে গোপন সংবাদ পেয়ে পুলিশ উপজেলার বাঘবেড় এলাকা থেকে তাঁদেরকে গ্রেফতার করে। পরে তাঁদের দেহ তল্লাশি করে ১ হাজার ২০০ ইয়াবা জব্দ করা হয়।

উপজেলার গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন গ্রেফতার হওয়া রফিকুলের রাজনৈতিক পরিচয়ের সত্যতা নিশ্চিত করেন।

সখীপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আবদুল মতিন বলেন, এ ঘটনায় চারজনকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

 

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.