ব্রেকিং নিউজ :

বিপুল ভোটে বিজয়ী সেই কাদের মির্জা

অনলাইন থেকে: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয় পেলেন ভোটের আগে ক্ষমতাসীন দলের বিভিন্ন নেতার সমালোচনা করে আলোচনায় আসা আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা।

শনিবার দিনব্যাপী ভোটগ্রহণ শেষে দেখা গেছে নির্বাচনে তিনি ১০ হাজার ৭৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। প্রতিন্দ্বন্দ্বী বিএনপির প্রার্থীর চেয়ে তিনি এগিয়ে রয়েছেন ৮ হাজার ৯৬০ ভোটে। বিএনপি প্রার্থী পেয়েছেন ১৭৭৮ ভোট।

কোনো প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ঘটেনি কোনো ধাওয়া পাল্টা ধাওয়া বা সহিংসতার ঘটনা। শনিবার সন্ধ্যায় নির্বাচনের ফলাফল নিশ্চিত করেন, জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. রবিউল আলম।

তিনি বলেন, ৯টি কেন্দ্র থেকে প্রাপ্ত ভোটে আওয়ামী লীগ প্রার্থী আবদুল কাদের মির্জা পেয়েছেন ১০ হাজার ৭৩৮ভোট, বিএনপি প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১ হাজার ৭৭৮ ভোট ও জামায়াত সমর্থীত স্বতন্ত্র প্রার্থী মাওলানা মোশারফ হোসেন পেয়েছেন ১ হাজার ৪৫১ ভোট।

নোয়াখালীতে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে বসুরহাট পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ব্যাপক ভোটারদের উপস্থিতিতে শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত। সকাল সাড়ে ৮টার দিকে ১নং কেন্দ্র উদয়ন প্রিক্যাডেট একাডেমি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী, সকাল ৯টার দিকে ৫নং বসুরহাট এএইচসি কেন্দ্রে বিএনপি প্রার্থী ও ৮নং বসুরহাট ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে নিজেদের ভোট দিয়েছেন স্বতন্ত্রপ্রার্থী।

নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ২৫ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৭জন প্রার্থী অংশগ্রহণ করেছেন। পৌরসভাটিতে মোট ভোটার ছিল ২১হাজার ১১৫জন। যার মধ্যে পুরুষ ১০হাজার ৬২১ এবং মহিলা ভোটার রয়েছেন ১০হাজার ৪৯৪ জন। ৯টি কেন্দ্রে মোট ৬১টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.