ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে জমিসহ ঘর পেলো ৬১৩ গৃহহীন পরিবার

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে প্রথম ধাপে গৃহহীন ৬১৩ পরিবার পেলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার জমিসহ ঘর। শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তরের কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেলা শিল্পকলা একাডেমিতে জমিসহ ঘরের কাগজপত্র হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ফারুক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা পরিষদের প্রধান নির্বাহী সুব্রত কুমার সিকদার, স্থানীয় সরকারের উপপরিচালক শরীফ নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শহিদ উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সৈয়দ মাহমুদ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সোহানা নাসরীন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি প্রমুখ।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় ২৪ টি, মধুপুরে ২২ টি, গোপালপুরে ৬৮ টি, ভূঞাপুরে ৮২ টি, ঘাটাইলে ১১২ টি, কালিহাতীতে ৩৫ টি, টাঙ্গাইল সদরে ১৫০ টি, নাগরপুরে ১৬ টি, দেলদুয়ারে ২০ টি, মির্জাপুরে ৫০ টি, বাসাইলে ৯ টি ও সখীপুরে ১৯ টি ঘরের সনদসহ কাগজপত্র হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে টাঙ্গাইল জেলার ১২টি উপজেলায় সরকারীভাবে ১১৭৪টি ঘর এবং ধন্যাঢ্য ব্যক্তিদের অর্থায়নে আরো ১০০টি ঘর নির্মান করা হচ্ছে। এর মধ্যে প্রথম পর্যায়ে আজ ৬১৩টি ঘর গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হলো।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.