সন্ত্রাস-দুর্নীতিমুক্ত ভূঞাপুর পৌরশহর গড়ে তুলব- স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুস ছাত্তার

ফরমান আলী, নিজস্ব প্রতিবেদক: তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি টাঙ্গাইলের ভূঞাপুর পৌর নির্বাচনকে সামনে রেখে উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে ঘরোয়া উঠান বৈঠক, মিছিল-মিটিং ও পথসভা করে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন সাবেক পৌর প্যানেল মেয়র ও আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র পদপ্রার্থী আব্দুস ছাত্তার।

এরধইধারাবাহিকতায় শনিবার (২৩ জানুয়ারি) রাতে পৌর শহরের বামনহাটা এলাকায় সর্বস্তরের জনগণের উদ্যোগে ভূঞাপুর শাখা’র বিআরডিবির ডাইরেক্টর ও গ্রাম উন্নয়ন সংস্থার কোষাধ্যক্ষ সাজাহান আকন্দের সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভা করেছে আব্দুস ছাত্তার।

[স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী আব্দুস ছাত্তারের বামনহাটায় নির্বাচনী মতবিনিময় সভায় উঠান বৈঠকে শতশত ভোটার অংশ নেন]

তিনি নির্বাচনী মতবিনিময় সভায় ভূঞাপুর পৌর শহরকে সন্ত্রাস, মাদক-দুর্নীতিমুক্ত ও একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে বর্তমানে পৌর শহরের নানাধিক সমস্যা তুলে ধরে ভোটারদের কাছে তার নির্বাচনী প্রতীক (জগ) মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান ভোটারদের কাছে। এদিকে, তার জগ প্রতীক মার্কা ছিড়ে ফেলা ঘটনায় তীব্র নিন্দাও জানান।

[মেয়র পদপ্রার্থী আব্দুস ছাত্তারের নির্বাচনী মতবিনিময় সভায় আওয়ামীলীগের নেতাকর্মীসহ নানা শ্রেণি পেশার মানুষ বক্তব্য রাখেন]

স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুস ছাত্তারের জগ প্রতীক নির্বাচনী সভায় অংশ নেন ইবরাহীম খাঁ সরকারি কলেজের সাবেক গর্ব-নিংবডি সদস্য আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগ সদস্য  রফিকুল ইসলাম রফিক, খাইরুল ইসলাম, ছব্বিশাস্থ ভূঞাপুর কেন্দ্রীয় কবরস্থানের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীসহ শতশত ভোটাররা অংশ নেন।
টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.