সখীপুরে মেয়র প্রার্থী আবু হানিফ আজাদের কোলাকুলি ও মাথায় হাত বুলিয়ে ভোট প্রার্থনা

এম সাইফুল ইসলাম শাফলু : সারাদেশে শৈত্য প্রবাহ। সারা দিন কুয়াশায় আচ্ছন্ন। এরই মধ্যে পড়ে গেছে কনকনে শীত। এই শীতও উপেক্ষা করে হঠাৎ কোনো ভোটারের বাসার গেইট কিংবা ব্যবসা প্রতিষ্ঠানে   ভেসে আসে উচ্চস্বরে সালামের শব্দ। তারপর পুরুষ ভোটার বেরিয়ে এলে চলে কোলাকুলি। মাথায় হাত বুলিয়ে দেন বয়স্ক নারী ভোটারদের। সবার কাছেই মিষ্টি ভাষায় খোঁজখবর নেন পরিবারের।  এই আন্তরিক মানুষটি আর কেউ নন। এবারের পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সাবেক দুই বারের সফল পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ।  তার আন্তরিকতা থেকে বাদ পড়ছে না যারা ভোটার নয় তারাও। তাদের কাছেও দোয়া চাচ্ছেন তিনি।

এভাবেই আগামী ৩০ জানুয়ারি টাঙ্গাইলের সখীপুর পৌরসভা নির্বাচনকে ঘিরে চলছে মেয়র প্রার্থী  বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদের  ভোট প্রার্থনা। উঠোন বৈঠকে তিনি এবং দলীয় নেতাকর্মীরা  ভোটারদের কাছে অতীতে কী কী করেছেন সামনে আরো কী করবেন  তা তুলে ধরছেন।

রবিবার সকালে এমন চিত্র পড়ে সখীপুর পৌর সভার বিভিন্ন বাসাবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে । ভোট প্রার্থনাকালে  মেয়র প্রার্থী আবু হানিফ আজাদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত সিকদার,  কালিয়া ইউপি চেয়ারম্যান এসএম কামরুল হাসান, বহেড়াতৈল ইউপি চেয়ারম্যান গোলাম ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুলতান শরীফ পান্না, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তারেক,অধ্যাপক নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  শফিউল ইসলাম কাজী বাদল, বিআরডিবি চেয়ারম্যান কেবিএম রুহুল আমীন, মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মুসলিমা খাতুন, সম্পাদক রওশন আরা রিতা, যুবলীগ আহবায়ক এমএ সবুর, যুগ্ম আহবায়ক সজীব আহমেদ, ছাত্রলীগের সভাপতি মির্জা শরীফ, সম্পাদক রাসেল আল মামুনসহ শতাধিক নেতাকর্মী অংশ নেন।

 

 

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.