ব্রেকিং নিউজ :

ধনবাড়ীতে করোনার টিকা নিলেন বীর মুক্তিযোদ্ধারা

ধনবাড়ী প্রতিনিধি : নানা উৎসব মুখর পরিবেশে করোনাভাইরাসের টিকা দান কার্যক্রম চলছে। এরই ধারাবাহিতকায় টাঙ্গাইলের ধনবাড়ীতে করোনাভাইরাসের টিকা নিলেন বীর মুক্তিযোদ্ধারা। গতকাল বুধবার সকালে তারা ৫০ শয্যা ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নেন।

সরেজমিনের গিয়ে দেখা যায়, নানা উৎসব মুখর পরিবেশে করোনাভাইরাসের টিকা নিচ্ছেন উপজেলাবাসী। সকাল থেকেই তারা টিকা নিতে আসেছেন হাসপাতালে। শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র নিয়ে আসলেই নিতে পারছেন এই টিকা। এখান থেকে নির্ধারিত তথ্য দিয়ে সরাসরি টিকা গ্রহণ করছে টিকা নিতে আসা মানুষ। কোন রকম ভোগান্তি ছাড়া খুব সহজেই টিকা গ্রহণ করছেন তারা।

টিকা নিতে আসা বীর মুক্তিযোদ্ধা আনোয়া হোসেন কালু, ইউসুফ আলী, আ. হামিদ, শাহজান আলী, আ. হাকিম জানান, আমারা নানা উৎসাহের মধ্যে দিয়ে করোনাভাইরাসের টিকা গ্রহণ করলাম। টিকা নিতে কোন ধরণের ভোগান্তি হয়নি। বিনামূল্যে সরকার ভ্যাকসিন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমারা ধন্যবাদ জানাই। তিনি দেশের জন্য অনেক কিছু করে যাচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহনাজ সুলতানা জানান, টিকা নিতে আসা মানুষ যাতে কোন ঝামেলা ছাড়াই টিকা গ্রহণ করতে পারে সে জন্য স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। আমার উপজেলা স্বাস্থ্য বিভাগ হতে বিভিন্ন মাধ্যমে করোনার টিকা নিতে আসে সে জন্য প্রচারণা করে যাচ্ছি।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.