ঘাটাইলে হত্যা মামলার আসামি গ্রেফতার

ঘাটাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে ব্যাবসায়ী ইসমাইল হোসেন হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘাটাইল থানার মামলার তদন্তকারি কর্মকর্তা এস.আই মতিউর রহমান এ কথা জানান।

গ্রেফতার তিনজন হলো, উপজেলার হামিদপুর এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে মো.বাদল(৪৮),ও তার স্ত্রী মোসাঃ আম্বিায় বেগম (৪৪) ও ছেলে মো.আশিক(৩০)।

গোপন সংবাদের ভিত্তিতে গত (৯ ফেব্রুয়ারী) পৃথক অভিযানে মধুপুর উপজেলার নয়াপারা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ঘাটাইল থানার মামলার তদন্তকারি কর্মকর্তা এস.আই মতিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে আসামিদের টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার নয়াপারা থেকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটক তিনজন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। তিনি আরোও বলেন,আটক এক জনের স্বীকারুক্তিমূলক জবানবন্দির জন্য আদালতে রিমান্ড চাওয়া হয়েছে।

উল্লেখ্য, গত (১৭ ডিসেম্বর) মঙ্গলবার রাতে উপজেলার হামিদপুর নিজ বাসা থেকে ডেকে পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে পথরোধ করে ইসমাইল হোসেন ও তার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে মারপিট করিয়া গুরুতর জখম করে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে ইসমাইল এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ইসমাইল হোসেন মারা যায়। এ ঘটনায় গত ১১ জানুয়ারী ঘাটাইল থানায় ইসমাইল এর শুশুর আরশেদ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.