ব্রেকিং নিউজ :

সাবেক স্বামীর গায়ে এসিড হামলা – কণ্ঠশিল্পী মিলাকে খুঁজছে পুলিশ

নিউজ টাঙ্গাইল ডেস্ক: কণ্ঠশিল্পী মিলা ইসলাম ও তার সহযোগী কিমকে খুঁজছে পুলিশ। মিলার সাবেক স্বামীর গায়ে এসিড হামলার অভিযোগে দায়ের করা মামলায়  গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ায় পুলিশ তাদেরকে খুঁজছে। ধার্য তারিখে আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকার এসিড দমন ট্রাইবুনালের জেলা জজ।
জানা গেছে, ২০১৯ সালের ২ জুন প্রাক্তন স্বামীর ওপর অ্যাসিড নিক্ষেপের মামলায় সিআইডির তদন্তে অভিযুক্ত হন সংগীত শিল্পী মিলা ও তার সহযোগী কিম। এরপর ২০২০ সালের ৩০ ডিসেম্বর সিআইডি আদালতে চার্জশিট দাখিল করে। পরবর্তীতে এ বছরের ২৮ জানুয়ারি ঢাকার অ্যাসিড দমন ট্রাইব্যুনাল ওই চার্জশিট আমলে নিয়ে উভয় আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও পলাতক থাকায় ক্রোকি পরোয়ানা জারি করেন। গত ৯ ফেব্রুয়ারি আদালতের জারিকৃত গ্রেফতারি পরওয়ানা পল্লবী থানায় পৌঁছায়। এরপর থেকেই পল্লবী থানা পুলিশ অভিযুক্ত মিলা ও তার সহযোগী কিমকে খুঁজছে। তাদের আবাসস্থল ও সম্ভাব্য অবস্থানে কয়েক দফা তল্লাশি চালিয়েও তাদেরকে গ্রেফতার করা যায়নি। পরিবারের দাবি, তারা কোথায় আছে এ সম্পর্কে তাদের ধারণা নেই।
এ মমলায় মিলার সহযোগী কিমকে থেকে গ্রেফতার করা হয়। পরে তিনি জামিনে মুক্ত হন। কিন্তু এরপর আর আদালতে হাজিরা দেননি কিম। অপরদিকে মিলা এই মামলার ১নং আসামি। তিনি এখন পর্যন্ত আদালতে উপস্থিত হননি।

 

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.